Arambagh Times
কাউকে ছাড়ে না
October 27, 2021

কাউকে ছাড়ে না

নিজের গাড়ি কেনার টাকায় আরেক ইউটিউবারের চিকিৎসায় পাশে দাড়ালেন The Bong Guy…

1 min read

রাজারাম মুখার্জী : বাংলার ইউটিউবের জগতের এক নামী তারকা হলেন ‘দা বং গাই’ বা কিরন দত্ত। যার নাম শোনেননি এমন মানুষ খুব কমই আছে। যিনি নানা সময়ে নানান রকম মজার ভিডিও বানিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তার ইউটিউবের সাবস্ক্রাইবার ইতিমধ্যে ৩৫ লক্ষ্যে পৌঁছে গেছে। এর থেকেই বোঝা যায় যে তিনি কিভাবে বাঙালির মন জয় করেছেন। আজ তিনি করলেন আরও একটি মানবিক কাজ, যার ফলে তিনি ফের চর্চায় উঠে এলেন…
নিজের গাড়ি কেনার জন‍্য সঞ্চিত টাকা থেকে বড় অংশ তিনি দান করেছেন সতীর্থ ইউটিউবার সুদীপ মান্নার জন‍্য। গুরুতর অসুস্থ সুদীপ। অ্যানক্লোসিস স্পনডেলাইটিসের মতো কঠিন অসুখে আক্রান্ত তিনি। দরকার দ্রুত অস্ত্রোপচার‌। নয়তো চিরদিনের মতো হাঁটাচলার ক্ষমতা হারাতে পারেন তিনি। দ্রুত অস্ত্রপ্রচার না করলে জীবন শেষ হয়ে যেতে পারে নতুবা হাঁটা চলার ক্ষমতা চলে যেতে পারে সুদীপের। এই অবস্থায় তার দরকার প্রায় আড়াই লক্ষ টাকা, যা দেবার ক্ষমতা নেই সুদীপের। বাধ্য হয়েই সুদীপ ইন্টারনেট মাধ্যমের সকলের কাছে আর্জি জানান সাহায্যের। একটি ভিডিওতে নিজের সমস্যার কথা জানিয়ে সাহায্যের আবেদন করেন তিনি।
বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ায় এসে সাহায্য চান তিনি। একটি ইউটিউব ভিডিওতে নিজের সমস্যার কথা জানিয়ে সাহায্যের আবেদন করেন এই বাঙালি ইউটিউবার। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিওটি। চোখে পড়ে কিরণ দত্তের। সাথে সাথে সিদ্ধান্ত নিয়ে নেন বন্ধুর পাশে দাঁড়ানোর। কিরন দত্ত জানান আমি নিজের সাধ্য মতো সুদীপের পাশে দাঁড়িয়েছি, আপনারাও যে যা পারেন ৫ টাকা,১০ টাকা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিন..
আমাদের পাঠকদের কাছে আবেদন আপনারাও যদি সুদীপের পাশে দাড়াতে চান তাহলে নিচে তার সমস্ত একাউন্ট ডিটেল দেওয়া থাকলো…

📌 Bank Details 📌 Sudip Manna Bank Name :-

State Bank of India Account no:- 31323979996
IFSC CODE:- SBIN0010424

Google Pay 9800115640

PhonePe 9800115640

Paytm 9800115640

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *